বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ভাতার এককালিন অনুদান প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গলে সামজিকি নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে সমাজসেবা অধিদপ্তর কতৃক এককালিন ১ কোটি ৬৭ লক্ষ ৪২ হাজার ৪০০ টাকা বিতরণ করা হয়েছে। এর মধ্যে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবাস্তবায়িত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ভাতা বিধবা ভাতা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা অসচ্ছল প্রতিবন্ধী ভাতা পরিশোধ বহি ও অসচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি এবং স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ মূলক সংস্থাকে এককালীন ১ কোটি ৬৭ লক্ষ ৪২ হাজার ৪০০ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা শ্রীমঙ্গল মিলনায়তনে উপজেলা উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা অফিসার ড. সাজ্জাদ হোসেন চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক, উপজেলা সমাজসেবা অফিসার মো. সোয়েব হোসেন চৌধুরী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com